ন্যান্সি পেলোসির স্বামীর ওপর হাতুড়ি হামলার ভিডিও প্রকাশ

0
140

বাংলা খবর ডেস্ক:
মার্কিন সাবেক হাউজ স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসির ওপর যে হাতুড়ি হামলা চালানো হয়েছিল তার ভিডিও প্রকাশ করা হয়েছে। শুক্রবার ভিডিওটি প্রকাশ করেন সানফ্রানসিসকো সুপেরিয়র আদালত। খবর আলজাজিরার।

গত বছরের ২৮ অক্টোবর ৪২ বছর বয়সি হামলাকারী ডেভিড ডিপেইপ ক্যালিফোর্নিয়ার সানফ্রানসিসকোতে ন্যান্সি পেলোসির বাড়ির জানালা ভেঙে প্রবেশ করেন। তার হামলার মূল লক্ষ্য ছিল ডেমোক্রেট নেতা ও তৎকালীন হাউজ স্পিকার ন্যান্সি পেলোসি।

হাতুড়ির আঘাতে পল পেলোসির মাথায় ও হাতে চোট লাগে। এ ঘটনায় প্রাণে বাঁচলেও আক্রমণের পর থেকে জনসমক্ষে একটি টুপি ও গ্লাভস পরে থাকতে দেখা যায় তাকে।

ঘটনাস্থলে সর্বপ্রথম পৌঁছানো পুলিশ সদস্যের গায়ে লাগানো ক্যামেরার ভিডিওতে দেখা গেছে, দরজা খুলতেই দেখা যায় হামলাকারী ও পল পেলোসি হাতুড়িটি ধরে দাঁড়িয়ে আছেন। এরপর হঠাৎ হাতুড়ির নিয়ন্ত্রণ নিয়ে পেলোসির ওপর আক্রমণ শুরু করে ডেভিড ডিপেইপ। সঙ্গে সঙ্গে ওই পুলিশ সদস্য হামলাকারীকে থামাতে সক্ষম হয়।

হামলার সময় ন্যান্সি পেলোসি ওয়াশিংটনে ছিলেন। এ ঘটনা শুনে সঙ্গে সঙ্গে উড়োজাহাজে চড়ে সান ফ্রান্সিসকোতে পৌঁছান তিনি। এ ঘটনায় ওই হামলাকারীকে আটক করেছিল পুলিশ।

উল্লেখ্য, ১৯৬৩ সালে ন্যান্সি পেলোসি ও পল পেলোসি দাম্পত্য জীবন শুরু করেন ও তাদের পাঁচ সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here