ড্যানিয়েলসকে দমে যাওয়ার হুমকি দেয়া হয়েছিল

0
512
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যাপারে মুখ না খুলতে ২০১১সালে তার সাবেক প্রেমিকা পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে হুমকি দেয়া হয়েছিল। হুমকি দাতার নাম প্রকাশ করলে তাকে ১লাখ মার্কিন ডলার পুরস্কারও ঘোষণা করেছি তার ব্যক্তিগত আইনজীবী। বর্তমানে ট্রাম্পের সাথে পূর্বেকার সম্পর্কের কথা প্রকাশ না করার জন্য তাকে ১লাখ ৩০হাজার মার্কিন ডলার ফেরত দিতে আদালতে একটি মামলা বিচারাধীন আছে।

ড্যানিয়েলস বলেন, ‘২০১১সালে লাস ভেগাসে একটি ফিটনেস ক্লাসে যাওয়ার সময় একজন অপরিচিত মানুষ আমার পথ আগলে দাঁড়ায়। লোকটি আমাকে ট্রাম্পের সাথে ঘটে যাওয়া গল্পটি ভুলেযেতে বলে এবং আমাকে ট্রাম্পের পিছু ছাড়তেও সতর্ক করে দেয়’

স্টেফানি ক্লিফোর্ড নামের এ পর্ন তারকা যিনি স্টর্মি ড্যানিয়েলস নামেই অধিক পরিচিত মঙ্গলবার স্থানীয় এবিসি টিভি চ্যানেলের একটি টকশোতে অংশ নিয়ে চাঞ্চল্যকর নতুন তথ্যটি দিলেন। ট্রাম্পের ব্যাপারে আগে কেন অভিযোগ করেনটি এমন একটি প্রশ্নের জবাবে তাকে হুমকি দেয়ার বিষয়টি জানান।

উল্লেখ্য, ড্যানিয়েলস গতমাসে স্থানীয় সিবিএস টিভির ‘৬০ মিনিট’ অনুষ্ঠানকে দেয়া সাক্ষাৎকারে তাকে মুখবন্ধ রাখার টাকা প্রদানের বিষয়ে প্রদত্ত তথ্যগুলো এবিসি টিভির টকশোতে আবারও পূণর্ব্যক্ত করেছেন। ২০১৬সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের সাবেক সম্পর্ক নিয়ে মুখ না খুলতে তাকে কোহেনের মাধ্যমে ঐ অর্থ প্রদান করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here