চিত্রনায়ক মান্না মারা যাওয়ার পর এই প্রযোজনা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছিলেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

গতবছর কৃতাঞ্জলি কথাচিত্র থেকে জায়েদ খান প্রযোজিত সিনেমা ‘অন্তর জ্বালার’ পরিবেশনা করেছিলো। সেসময় ছবি প্রযোজনার ঘোষণা দেন প্রতিষ্ঠানটি। ‘জ্যাম’ শিরোনামের সিনেমা দিয়ে আবারও সিনেমা প্রযোজনায় আসছে প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র। পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটির দুই নায়িকা হিসেবে থাকছেন ঢাকার পূর্ণিমা ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত।

মহরতের মাধ্যমে সিনেমার কলাকুশলীদের সাথে পরিচয় করে দেওয়ার আগেই এই ছবিতে কারা অভিনয় করছেন তা ইতিমধ্যে জানানো হয়েছে। তবে ছবিতে দুই নায়িকার বিপরীতে দুই নায়কের অভিনয় করার কথা। ইতিমধ্যে চিত্রনায়ক ফেরদৌসকে ছবিটির জন্য চূড়ান্ত করা হয়েছে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস আমাদের সময় ডট কমকে বলেন, ‘দীর্ঘদিন পর মান্না ভাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমা তৈরি হচ্ছে। আগে মান্না ভাই থাকতে বছরে দুইটির বেশি সিনেমা নির্মাণ হতো। এই ছবিতে আমি ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছি।

তিনি আরও বলেন, ‘ মান্না ভাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমা করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। উনি বেঁচে থাকতে তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারছি। চলচ্চিত্রে মান্না ভাইয়ের মতো লোক বিরল।

চিত্রনায়ক মান্নার স্মৃতিচারণ করে ফেরদৌস বলেন, ‘ আজ মান্না ভাইয়ের কথা অনেক মনে পরছে। মান্না ভাইয়ের সাথে ‘চিটার নম্বর ওয়ান’ সিনেমায় অভিনয় করার সময় অনেক কিছু শিখতে পেরেছি। ডায়লগও বলে দিয়েছিলেন। একবার দেশের বাহিরে শো করতে গিয়ে তিনি সামনে থেকে সবাইকে আগলে রেখেছেন। শিল্পীদের পেমেন্টের বিষয়ে আগে সবাইকে দেওয়ার পর নিজে নিয়েছেন। এই বিষয়গুলো আজ অনেক মনে পরছে।

চলতি বছরের অক্টোরে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here