নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের একটি গ্রামে দুই বোন গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। আর শনিবার (২১ জুলাই) দুপুরে তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার (২২ জুলাই) দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে দুই বোনের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে, পরীক্ষার ফলাফল পেতে কয়েকদিন সময় লাগবে বলে তিনি উল্লেখ করেন। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার বেলাল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় জানায়, জাহাজমারা ইউনিয়নের একটি গ্রামের দুই বোন। একজনের বয়স আনুমানিক ২২ বছর। অপরজনের বয়স ১৮। বড় বোনের বিয়ে হলেও তিনি বাবার বাড়িতে থাকতেন। শুক্রবার রাতে বাড়িতে পুরুষ কেউ না থাকার সুযোগে স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেনের নেতৃত্বে ছয়জন তাদের ঘরে ঢুকে মা ও শিশুকে জিম্মি করে দুই বোনকে ধর্ষণ করে পালিয়ে যান। শনিবার সকালে তারা বিষয়টি স্থানীয় জাহাজমারা পুলিশ তদন্ত কেন্দ্রে জানান।

এদিকে হাতিয়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বলেন, গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ ওঠা দুই বোনের মা বাদী হয়ে থানায় ইউপি মেম্বার বেলাল হোসেনসহ ছয়জনকে আসামি করে একটি মামলা করেছেন। গতকাল দুপুরে মামলার প্রধান আসামি বেলালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here