ওকাসিওর কার্যালয়ে অজ্ঞাত অনুপ্রবেশকারী !

0
188

মার্কিন কংগ্রেস সদস্য ও তরুণ ডেমোক্রেটিক নেতা আলেক্সান্দ্রিয়া ওকাসিও-কর্টেজের নিউইয়র্ক নগরের কার্যালয় থেকে অনুপ্রবেশকারী এক অজ্ঞাত ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ১৫ জুন আলেক্সান্দ্রিয়া ওকাসিও-কর্টেজের নিউইয়র্ক নগর কার্যালয়ে এক ব্যক্তি অনুপ্রবেশ করেন। পুলিশ হাজির হলে ওই ব্যক্তি অগ্নিনির্বাপক থেকে ধোঁয়ার সৃষ্টি করেন। এতে পুলিশ প্রাথমিকভাবে বিভ্রান্ত হলেও পরে ওই ব্যক্তিকে একটি আলমারি থেকে খুঁজে বের করা হয়।

নিউইয়র্ক পুলিশ বিভাগের মুখপাত্র জর্জ সুরোভাকাস বলেন, ‘কোনো তালা ভেঙে লোকটি ভেতরে ঢোকেনি। কোনো গুপ্ত পথে ওই ব্যক্তি সেখানে অনুপ্রবেশ করেছিল। আমরা হাজির হওয়ার পর সে পালানোর চেষ্টা করে। ধোঁয়ার সৃষ্টি করে সে অফিসের একটি আলমারির মধ্যে লুকিয়ে পড়ে। পরে সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।’

১৫ জুন স্থানীয় সময় বিকেল ৪টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে। ওকাসিও-কর্টেজ বর্তমানে ওয়াশিংটনে রয়েছেন। ২৭ বছর বয়সী ওই অনুপ্রবেশকারী ব্যক্তি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

বিস্ময় সৃষ্টি করে গত মধ্যবর্তী নির্বাচনে কংগ্রেস সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই আলোচনায় রয়েছেন আলেক্সান্দ্রিয়া ওকাসিও-কর্টেজ। তরুণদের প্রতিনিধি হিসেবে একজন উদারবাদী ডেমোক্র্যাট হিসেবে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here