আন্তসংসদীয় বিশ্বকাপ টুর্নামেন্টে রানার্সআপ বাংলাদেশ

0
72

চার দিনব্যাপী আন্তসংসদীয় বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ হয়েছে বাংলাদেশ। পাকিস্তানের কাছে নয় উইকেটে হেরে রানার্সআপ হয়েছে তারা।

শুক্রবার আসেরর ফাইনালে প্রথমে ব্যাট করে ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১০৪ রান করে বাংলাদেশ। জবাবে এক উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

টুর্নামেন্টে অংশগ্রহণ করে আটটি দল। বাংলাদেশ, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের আইনপ্রণেতারা এই আসরে অংশ নেন। এর আগে স্বাগতিক ইংল্যান্ডকে ৩৭ রানে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ। পরে অশ্য ফাইনালে হেরে যান নাঈমুর রহমানরা।

বাংলাদেশ দলের নেতৃত্বে ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়াবিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here