তরুণ ভারতীয় পেসারের ওপর খেপে গেলেন রোহিত

0
96

বাংলা খবর ডেস্ক: শুধু গতি থাকলেই হয় না, বুদ্ধিও খাটাতে হয়। ভারতের তরুণ পেসার নভদ্বীপ সাইনি গতি দিয়ে নজর কেড়েছিলেন আইপিএলে। যার ফলে জাতীয় দলেও সুযোগ মেলে। খেলে ফেলেছেন বেশ কয়েকটি ম্যাচ।

কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে এই পেসারের বোলিং দেখে রীতিমত খেপেই গিয়েছিলেন দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা। তার রাগের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

ভারতীয় দলে সাইনির সুযোগ পাওয়াটা মূলত তার বাড়তি গতির কারণেই। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে এই গতি দিয়ে তেমন কিছুই করতে পারেননি তিনি। উল্টো খারাপ বল করায় রোহিতের লাল চোখের সামনে পড়তে হয় তাকে।

ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে সাইনির বোলিং দেখে মাঠের মধ্যেই খেপে গিয়েছিলেন রোহিত। নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি তখন একটু বাইরে গিয়েছিলেন। দায়িত্ব বর্তেছিল সহ-অধিনায়ক রোহিতের ওপর।

দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১২ তম ওভারের ঘটনা। নভদ্বীপের ওভারে পর পর দুই বলে দুই বাউন্ডারি হাঁকিয়ে বসেন প্রোটিয়া ব্যাটসম্যান টেম্বা বাভুমা। ঠিক জায়গায় বল না ফেলতে পেরে ওই ওভারে প্রথম বাউন্ডারি হজম করেন, পরের বলটি নিয়ন্ত্রণ রেখে করবেন কি, উল্টো লেগ সাইডে ফুলটস দিয়ে বসেন সাইনি। বাভুমার সেটিকে চারে পরিণত করতে সময় লাগেনি।

ঠিক এই সময়েই ক্যামেরায় ধরা পড়ে, ভারতের সহ-অধিনায়ক রোহিত রীতিমত চোখ লাল করে রাগ দেখাচ্ছেন নভদ্বীপের দিকে। নিজের মাথায় জোরে হাত ঠুকে সম্ভবত বলছিলেন, বুদ্ধিটা তো খরচ করো!

রোহিতের এমন রাগের পেছনে কারণও আছে। ওই ম্যাচে সাইনি দুই ওভার হাত ঘুরিয়ে দেন ২৫ রান। পরে আর তাকে বোলিংয়েই আনা হয়নি। ভারতও ম্যাচটা হারে ৯ উইকেটের বড় ব্যবধানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here