সবার ওপরে শাহরুখ খান, তার ওপরে মোদি

0
74

বাংলা খবর ডেস্ক: ভক্তরা তাকে ভালোবাসে। নিখাদ এক ভালোবাসায় তাকে আচ্ছন্ন রাখে। প্রায় এক বছর হতে চললো কোনো নতুন ছবিতে দেখা যায়নি কিং খানকে। তার শেষ ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবুও তার প্রতি মানুষের ভালোবাসা ও আকর্ষণের শেষ নেই।

এখনো শাহরুখ কী করছেন, কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন সেসব জানতে মুখিয়ে থাকেন কোটি কোটি ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই সেটা টের পাওয়া যায়। ভক্তরা নানা সময় নানা রকম পরামর্শও দিয়ে থাকেন প্রিয় নায়ককে। শাহরুখও ভক্তদের সময় দেন। তাদের সঙ্গে আড্ডা দেন অনলাইনে।

সেই সুবাদেই দারুণ এক প্রাপ্তি হলো তার। ট্যুইটারে শাহরুখ খানের ভক্তের সংখ্যা ছাড়াল ৩ কোটি ৯০ লাখের গন্ডি। ভারতীয় অভিনেতাদের মধ্যে এটি সর্বোচ্চ। সিনেমার মতো ট্যুইটারেও সবার উপরে অধিষ্ঠিত বেতাজ বাদশা।

তার উপরে থাকা একমাত্র ব্যক্তিটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইটারে তার ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৫ কোটি! শাহরুখ খানের পর তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন (৩ কোটি ৮৮ লাখ), সালমান খান (৩ কোটি ৮৩ লাখ)।

ট্যুইটারে এভাবে সমর্থন দিয়ে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্যে ট্যুইট করে ভক্তদের আন্তরিক ধন্যবাদ জানালেন কিং খান। সেই সঙ্গে পোস্ট করলেন নিজের একটি সেলফিও। মেকআপ হীন মুখের উপর এসে পড়েছে অবিন্যস্ত ভিজে চুল। সেই পোস্ট ইতোমধ্যে ছাড়িয়েছে ৫০ হাজারের বেশি লাইক। রিট্যুইট করেছেন প্রায় ৬ হাজার ভক্ত।

এদিকে শোনা যাচ্ছে খুব শিগগিরই নতুন ছবির ঘোষণা দিতে যাচ্ছেন শাহরুখ। সেখানে বেশ কিছু চমক নিয়ে হাজির হবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here