ভিডিও কলে প্রেমিককে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

0
102

বাংলা খবর ডেস্ক: প্রেমিককে ভিডিও কলে রেখে সানজিদা ইসলাম রিমি (১৮) নামের এক কলেজছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

রাজধানীর হাবিবুল্লাহ বাহার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী সানজিদা চাঁদপুরের মতলব উপজেলার হৈলাকান্দি গ্রামের বাহার আলীর মেয়ে। পরিবারের সঙ্গে সায়েদাবাদ এলাকার ব্রাহ্মণচিরণ রোডের ৬৯/ক নম্বর বাড়িতেই বসবাস করতেন এ শিক্ষার্থী। সানজিদার মামা আশরাফুল ইসলাম ভাগনির আত্মহত্যার বিষয়ে জানান, চিরণ রোডের ৬৯/ক নম্বর বাসার চারতলায় পরিবারের সঙ্গে থাকতেন সানজিদা। দুই ভাইবোনের মধ্যে তিনি বড়। সহপাঠী সাহেল নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার বাসাতেই ছিলেন সানজিদা। দুপুরের দিকে ফোনে সাহেলের সঙ্গে কথা বলার কিছু একটা নিয়ে রাগারাগি হয় তার। এরই এক পর্যায়ে গলায় ফাঁস নেয় সে।

তিনি আরও জানান, দুপুর ১টার দিকে হঠাৎ সাহেল তাদের বাসায় গিয়ে জানান, সানজিদা ঘরের ভেতর গলায় ফাঁস নিয়েছে। তার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই ফাঁস নেয় সানজিদা। পরে স্বজনরা ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এরপর তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নেয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। এ খবর শুনে তার প্রেমিক সাহেল হাসপাতাল থেকে পালিয়ে যায়। পরে পুলিশ হাসপাতালে গিয়ে স্বজনদের মাধ্যমে সানজিদার মরদেহ ঢামেকে পাঠিয়ে দেয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের উদ্দেশে তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here