শয্যাশায়ী অভিনেত্রী ফারিয়া

0
484

বাংলা খবর ডেস্ক: পড়াশোনার কাজে দেশের বাইরে থাকায় অভিনয় থেকে দূরে ছিলেন লাক্স তারকা’খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি পড়াশোনার পাট চুকিয়ে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। টানা দেড় মাসের শুটিংয়ে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া শাহরিন। চিকিৎসকের দ্বারস্থও হতে হয় তাকে।

প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানিয়েছেন, তাকে শয্যাশায়ী থাকতে হবে। আপাতত কোনো কাজ না। চিকিৎসকের পরামর্শে আপাতত বিশ্রামেই আছেন এই অভিনেত্রী।

ফারিয়া শাহরিন বলেন, ‘অনেক দিন বিরতির পর টানা কাজ শুরু করার কারণে হঠাৎ অসুস্থ হয়ে গেছি। মাংসপেশিতে প্রচণ্ড ব্যথা, নড়তে-চড়তেও কষ্ট হচ্ছিল। চিকিৎসক ১৫ দিনের ওষুধ আর দুই সপ্তাহের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। দেখি কি হয়।’

তিনি আরও বলেন, ‘এই ক’দিনে চারটি খণ্ড নাটক ও একটি ধারাবাহিক নাটকের শুটিং করলাম। হাতে আরও কিছু কাজ আছে। শিগগিরই কাজে ফিরতে হবে। না হলে আমার কারণে পরিচালক ফেঁসে যাবেন।’

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু নাটক আর বিজ্ঞাপনে। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here