কুমিল্লায় র‌্যাবের হাতে ‌‘ভুয়া র‌্যাব’ আটক

0
76

বাংলা খবর ডেস্ক: খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজির সময় জনতার কাছে ধরা পড়েছে মোশারফ হোসেন ওরফে রঞ্জু (২৫) নামে এক ভুয়া র‌্যাব। নিজেকে আসল র‌্যাব প্রমাণ করতে সেনাবাহিনীর পোশাক পরা ভুয়া আইডি কার্ডও ব্যবহার করেছিলেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) র‌্যাব পরিচয় দিয়ে কুমিল্লা শাসনগাছা এলাকার একটি আবাসিক হোটেলে চাঁদাবাজির সময় ধরা পরে ওই চাঁদাবাজ।

তবে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে যমুনা আবাসিক হোটেলের স্টাফরা তাকে আটক করে র‌্যাব কুমিল্লা অফিসকে খবর দেয়। পরে র‌্যাব এসে তথ্য যাচাই বাছাই করে এই ভুয়া র‌্যাবকে সনাক্ত করে।

র‌্যাব জানায়, বুধবার রাতে যমুনা আবাসিক হোটেলের ম্যানেজার এর কাছে একজন ব্যক্তি র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হওয়ায় কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে। পরে র‌্যাবের একটি দল সেখানে গিয়ে মোশারফ হোসেন নামে ওই চাঁদাবাজকে আটক করে। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কংশনগর এলাকার নজরুল ইসলামের ছেলে।

আটক হওয়ার সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ চার হাজার টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ কর্মকাণ্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here