রেকর্ডের নামে আর্থিক ধান্দাবাজি : গোলাম মোর্তুজা

0
739

কার্পেটের নিচে ময়লা লুকিয়ে রেখে পরিচ্ছন্নতার ভান করলে, তথাকথিত রেকর্ডের নামে আর্থিক ধান্দাবাজি হবে, নগরের বা নগরের মানুষের কোনো উপকার হবে না বলে মন্তব্য করেছেন সাপ্তাহিক পত্রিকার সম্পাদক গোলাম মোর্তুজা।
তিনি তার ফেসবুকে আরো লিখেছেন, লেক দখল করে বানানো নিজের বাড়িটি আগে ভাঙ্গেন, কিছু মশা মারেন- রুটিন কাজ করবেন না, রেকর্ডের পেছনে দৌঁড়াবেন, আর মানুষ আপনাকে বাহবা দেবে?
তার এই ছোট্ট স্ট্যাটাসের পর অনেকেই তাদের মতামত জানিয়েছেন। তাদের মধ্যে কয়েকজনরে মতামত তুলে ধরা হলো।
সায়েদ রামিন লিখেছেন, ভাই দোষ বোধহয় অামাদের, অামরা জেনেশুনে এদেরকেই ক্ষমতায় বসাই অথবা এরা জোর করে ক্ষমতায় বসলেও অামরা কোন প্রতিবাদ করিনা৷ এদের সংখ্যা এত নগণ্য, অামরা সবাই যদি শুধু চিৎকার দেই, এই চিৎকারের কারণে এদের খুঁজে পাওয়া যেত না, কিন্তু এই চিৎকার দেয়ার ক্ষমতাও অামাদের নেই।
আজিজ মোহাম্মদ লিখেছেন- চাপার জোর, মাসল ব্যবহার করে জবর দখল করে ক্ষমতায় টিকে থাকা যায় কিন্তু মানুষের মন জয় করা যায়না! তাইতো জনগনের গণতান্ত্রিক মৌলিক অধিকার ভোট নামক বস্তুটিকে নির্বাসনে পাঠিয়ে আপনারা আদিম উল্লাসে মেতে উঠেছেন! মনে রাখবেন জাতি বারবার কাউকে ক্ষমা করে না!
মোহাম্মাদ ইসমাইল- ঠিক বলেছেন, মেয়রের নিজের বাড়ি লেক ভরাট করে নির্মিত, সেটা দেখেন না! জনগনের ভোট দেওয়ার সুষ্ঠু পরিবেশ থাকলে মানুষ এই সব ধাপ্পাবাজির জবাব দিতো!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here