১৯ মে হতে যাচ্ছে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি আর হলিউডের সাবেক অভিনেত্রী মেগান মের্কেলের রাজকীয় বিয়ে। পুরো বিশ্বের আগ্রহের কেন্দ্রে থাকা এই বিয়ের প্রস্তুতিও শেষ করে এনেছে ব্রিটিশ রাজপরিবার।

বিয়েতে মেগান পরবেন ‘রাফ এন্ড রূশো’ ব্র্যান্ডের ১ লক্ষ পাউন্ড মূল্যের ঐতিহ্যবাহী সাদা গাউন। গাউনটির মূল্য প্রিন্স হ্যারি ও তার পরিবার ব্যক্তিগতভাবে পরিশোধ করবে। এর আগে বাগদানের ছবিতে মেগানকে দেখা গিয়েছিল এই ব্র্যান্ডের সোনালী সূতোর কারুকাজ করা কালো গাউনে। যার মূল্য ছিল ৫৬ হাজার পাউন্ড। অন্যদিকে প্রিন্স হ্যারির ব্যাক্তিগত সূত্র থেকে বলা হয়েছে, মেগানের পোশাক সম্পর্কে কোন তথ্য হ্যারিকে জানানো হয়নি। এটি হ্যারির জন্য একটি চমক থাকবে।

বিয়ে সম্পন্ন হবার পর নবদম্পতি ঘোড়ায় টানা ভিক্টোরিয়ান যুগের ছাদখোলা গাড়িতে করে ওয়েস্ট মিনিষ্টার অ্যাবে থেকে উইন্ডসর ক্যাসেলে যাবেন। ঐতিহাসিক এই গাড়িটি রোলস অ্যান্ড রয়েলস এর তৈরি। ২০১১ সালে ডিউক অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়ামস আর ডাচেস অব ক্যাম্ব্রিজ কেট মিডলটনের বিয়েতে ব্যবহৃত হয়েছিল এই গাড়িটি। একই গাড়ি একদিন বহন করেছিল প্রিন্স অব ওয়েলস চার্লস এবং সৌন্দর্যের রাজকুমারী ডায়ানাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here