মাদকাসক্তদের পাশে বিএনপি: হাছান মাহমুদ

0
108
বিএনপি এত দিন জঙ্গি, বাংলাভাইয়ের পাশে ছিল, তাদের নেতৃত্বে পেট্রোল বোমা সন্ত্রাস হয়েছিল এবার তারা মাদকাসক্তদের পাশে দাড়িয়েছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ হকার্সলীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে মাদকের অভিশাপ থেকে বাচাতে কাজ করছে, আইনশৃখলা রক্ষাকারী বাহিনী মাদক নির্মূলে অভিযান চালাচ্ছে এবং কিছু মাদক ব্যবসায়ী বন্দুক যুদ্ধে মারা যাচ্ছে এজন্য বিএনপি মায়া কান্না শুরু করেছে। এক সময় তারা জঙ্গিদের পাশে দাড়িয়েছে এখন মাদকাশক্তদের, মাদক ব্যবসায়ীদের পাশে দাড়িয়েছে। দেশে যখন যুদ্ধাপরাধীর বিচার চলছিল তখন তারা যুদ্ধাপরাধীর পক্ষে দাড়িয়েছিল।

আদালত এখন সরকারে হুকুমে চলে বিএনপির এমন বক্তব্যের সমলোচনা করে ড. হাছান মাহমুদ বলেন, আদালত যদি সরকারে হুকুমে চলত তাহলে খালেদার মামলায় জামিন হল কিভাবে, এখন আদালত অনেক স্বাধীন খালেদার জামিন থেকে এটাই প্রমানিত হয়।

তিনি আরো বলেন, বিএনপির রাজনীতি এখন খালেদার স্বাস্থ্য নিয়ে, জেলখায় খালেদার নিয়মিত চেকাপ হয়, তার ব্যক্তিগত ডাক্তারে পরামর্শে তার চিকিৎসা চলছে, তাকে দেখাশোনার জন্য নার্স রয়েছে তার পরে ও বিএনপি বলে খালেদা ভাল নাই। আগে জানতাম ফখরুল, রিজভী, মওদুদ রাজনীতিবিদ এখন দেখছি তারা বিশেষজ্ঞ ডাক্তার।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নওফে,শাহে আলম মুরাদ, আক্তার হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here