সেলফি তুলতে গিয়ে নটরডেম বিশ্ববিদ্যালয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ পর্যায়ক্রমে উদ্ধার করেছে  নৌবাহিনী সদস্যের চৌকস দল ও  ফায়ার সার্ভিস সমন্বয়ে দুটি ইউনিটের ডুবরি দলের সদস্যরা।
গতকাল রোববার নিখোঁজের ১৭ ঘণ্টা পর মেঘনা  নদীর কাঠ পট্রি এলাকায় প্রথম সানিজদা বিনতে তানভীরের (২২) মরদেহ উদ্ধার করেছে ডুবরি দল।পরে রাত আনুমানিক আটটার দিকে দ্বিতীয় দফায় মেঘনা নদীর প্রথম রেলসেতুর নীচে ভাসমান অবস্হায় মেহরাব (২৩) এর নিখোঁজ মরদেহ উদ্ধার করে  ডুবুরি দল।
পরবর্তীতে নিখোঁজ দুজন শিক্ষার্থীর মরদেহ পর্যায়ক্রমে উদ্ধারের পর অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। উদ্ধারের পর তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যে, গত  শনিবার ঢাকা থেকে নটরডেম বিশ্ববিদ্যিলয়ের পাঁচ যুবক ও দুই তরুণীসহ সাত শিক্ষার্থী মেঘনা নদীতে ঘুরতে আসেন। পরে বিকেলে আশুগঞ্জের চর সোনারামপুর এলাকায় যান। সেখানে নদীতে সেলফি তুলেন তারা। একপর্যায়ে নৌকা থেকে তানভীর পা পিছলে নদীতে পড়ে যান। এসময় তিনি পানিতে ডুবে গেলে তাকে উদ্ধারের জন্য মেহরাবও পানিতে নেমে ডুবে যান। মূহূর্তেই তানভীর ও মেহরাব নদীতে তলিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here