২০১৫ সালে বিয়ে করেন রেহাম ও ইমরান। এটি ছিলো ইমরান খানের ২য় বিয়ে। এই বিয়ে ১০ মাসও টেকেনি। এর আগে ব্রিটিশ নাগরিক জেমিমা গ্ল্ডেস্মিথকে বিয়ে করেন ইমরান। এই বিয়েটি ৯ বছর টিকেছিলো। এবছরের ফেব্রুয়ারি মাসে নিজের ধর্মগুরু বুশরা মানেকাকে বিয়ে করেন। এই বিয়ে সম্পর্কে ইমরান বলেছেন বিয়ের আগ পর্যন্ত তিনি মানেকার চেহারা দেখেননি। বিয়ের কাজ সম্পন্ন হবার পরই তিনি মানেকার চেহারা দেখার সুযোগ পান।

তবে ইমরান মানেকার একটি পুরাতন ছবি দেখেছিলেন। তিনি বলেন, ‘তার বাসায় থাকা একটি পুরাতন ছবি দেখে আমি তার সম্পর্কে সামান্য ধারণা পাই। ইমরান আরো জানান, মানেকা একজন সুফি সাধক হওয়ায় নিজের চেহারা পর পুরুষদের দেখাননা। ইমরান আরো বলেন, ‘বিয়ের পর সে যখন তার ঘোমটা সরালো, আমি একটুও অসন্তুষ্ট হয়নি। তাকে বিয়ে করে আমি অত্যন্ত সন্তুষ্ট ছিলাম।’

এদিকে মানেকার সাথে বিয়ের পর থেকেই প্রকাশ্যে ইমরানকে আক্রমণ করে বক্তব্য দিতে থাকেন রেহাম। এমনকি তিনি এই বিষয়ে একটি বই পর্যন্ত লিখেছেন। নিজের লেখা বইতে তিনি ইমরানকে বহুগামী এবং উভকামী বলে উল্লেখ করেছেন। তিনি এও বলেছেন ইমরানের কমপক্ষে ৫ জন অবৈধ সন্তান রয়েছে। এর কয়েকজন ভারতীয় মায়ের গর্ভে জন্মেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here