জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নির্বাচনের নামে বারবার যে সমতল ভূমির কথা বলছে তা নিশ্চিত হয়েছে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের মধ্যে দিয়ে। নির্বাচন কমিশন বা প্রশাসনের কোন আচরন পক্ষপাতিত্ব হয়েছে বিএনপিকে তা বলতে হবে। তিনি বলেন, অতীতের দশ বছর ধরে যারা আগুন সন্ত্রাস ও দূর্ণীতির সাথে জড়িত আছে তাদের বিরুদ্ধে প্রশাসন পুরাতন মামলা কার্যকর করছে। তাও একটি ধারাবাহিক প্রক্রিয়ায়।

আজ মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুরে স্থানীয়দের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে ‘নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড কার্যকর হচ্ছে না’ বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে ইনু সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

ইনু এসময় আরও বলেন, নতুন করে বিএনপির কোন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়নি। শুধু অপরাধীদের বিরুদ্ধে ধারাবাহিক আইনী কার্যক্রম অব্যহত আছে। এরসঙ্গে নির্বাচনের কোন সম্পর্ক নেই।

তিনি বলেন, বরং এই অপরাধীদের পক্ষে ওকালতি করাই নির্বাচনের সমতল ভূমিকে নষ্ট করে দেয়া।

এ সময় জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় মুক্তিযোদ্ধা, মাদ্রাসার প্রতিনিধি, নারী জোট ও জাসদ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here