প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে, আজ ফরিদপুর, রাজবাড়ী, মানিকগঞ্জ ও সাভারে গণসংযোগসহ ৭টি জনসভা ও পথসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।  সূত্র : ইনডিপেনডেন্ট টেলিভিশন

জনসভা ও পথসভা সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। এলাকায় বইছে উৎসবের আমেজ। দীর্ঘ প্রায় ১১ বছর পর নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। প্রিয় নেত্রীকে একনজর দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সকাল সাড়ে আটটার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সড়কপথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়াঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে তিনি যোগ দেবেন বলে দল থেকে জানা গেছে।

এর আগে বুধবার, টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জ-৩ আসন থেকে ভোটে লড়ছেন শেখ হাসিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here