ভোটকেন্দ্র ঘিরে নিরাপত্তা বলয়

0
115

বাংলা খবর ডেস্ক:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীসহ সারাদেশের প্রতিটি ভোটকেন্দ্র ঘিরে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশ, আনসারসহ অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার প্রায় ৭ লাখ সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়া ১০ হাজার র‌্যাব সদস্য স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন করা হয়েছে। তারা টহল দিচ্ছে। র‌্যাব-পুলিশের পাশাপাশি রাস্তায় টহলে আছেন সেনাসদস্যরা। শুধু ভোটকেন্দ্রই নয়, নির্বাচনসংশ্লিষ্ট সব অফিস ও স্থাপনা ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।
ভোটগ্রহণকালে কেউ যেন বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করতে না পারে এ জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক বিশেষ টিম সতর্ক অবস্থায় রাখা হয়েছে প্রতিটি আসনে যেন যে কোনো ধরনের অনাকাক্সিক্ষত ঘটনার খবর পাওয়ামাত্রই তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছতে পারে। সাদা পোশাকে একাধিক গোয়েন্দা সংস্থার সদস্যদের সতর্ক অবস্থায় রাখা হয়েছে।
যে কোনো ধরনের নাশকতামূলক কর্মকা- ঠেকাতে সব জেলা ও মহানগরে প্রস্তুত রাখা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিমকে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে যে কোনো ধরনের অপপ্রচার ঠেকাতে নজরদারি করছে একাধিক সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here