পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মাদক ব্যবসায়ী, গডফাদার ও মাদকের সঙ্গে সম্পৃক্তদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে আত্মসমর্পণের সুযোগ রয়েছে। তবে তারা স্বাভাবিক জীবনে ফিরে না এলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলছে, তা নির্মূল না হওয়া পর্যন্ত চলবে।

সোমবার দুপুরে ময়মনসিংহ শহরের সার্কিট হাউস রোডে পুলিশ অফিসার্স মেসসহ ৯টি স্থাপনার উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠানসহ ময়মনসিংহ বিভাগের পুলিশ সুপার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইজিপি ময়মনসিংহ জেলা এসপি অফিস ভবন, পুলিশ লাইন্স ব্যারাক ভবন-২, পুলিশ অফিসার্স মেস-১ ও পারফরম্যান্স ইভাল্যুশন সফটওয়্যার উদ্বোধন করেন এবং পুলিশ টেলিকম ভবন, পাগলা থানার অফিসার্স ইনচার্জের কোয়ার্টার ও ডরমিটরি, ময়মনসিংহ জেলার মাল্টিপারপাস ড্রিলশেড এবং পুলিশ হাসপাতাল ডরমিটরির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আইজিপি আরও বলেন, মাদকের বিরুদ্ধে এক বছরেরও বেশি সময় ধরে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী আমাদের ২০৪১ সালের মধ্যে একটি সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছেন, তা মাদক ও জঙ্গিবাদ নির্মূলের মাধ্যমেই সম্ভব। পরে বিকেলে পুলিশ লাইন্সে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন তিনি।

সূত্র: সমকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here