ডাকসুর ভিপি হিসেবে শপথ নেয়ার সিদ্ধান্ত শিক্ষার্থীদের ওপর ছেড়ে দিয়েছেন সাধারণ ছাত্র অধিকার পরিষদ প্যানেল থেকে নির্বাচিত নুরুল হক নুর। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলে সাংবাদিকদের কাছে নিজের অবস্থান পরিস্কার করে একথা জানান নতুন ভিপি।

নুর বলেন, শিক্ষার্থীরা আমাকে নির্বাচিত করেছে। তারা যদি আমাকে শপথ নিতে বলে তাহলে আমি নেব। তারা যদি না নিতে বলে, তাহলে নেব না। তবে শিক্ষার্থীরা পুন:নির্বাচনের জন্য যে আন্দোলন করছে আমি তাদের আন্দোলনের সঙ্গে একাত্মমা  ঘোষণা করেছি।

শিক্ষার্থীরা কোন প্রক্রিয়ায় তাদের মতামত জানাবে সাংবাদিকদের এমন জিজ্ঞাসার জবাবে তিনি বলেন, দু’দিন পরেই তা পরিস্কার হয়ে যাবে।

গত সোমবার ডাকসু নির্বাচনে সহসভাপতি (ভিপি) পদে জয় পান কোটা আন্দোলনের  নেতা ও ছাত্র অধিকার রক্ষা পরিষদ প্যানেলের প্রার্থী নুরুল হক নুর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

যদিও নির্বাচনে কারচুপি ও নানা অনিয়মের অভিযোগ এনে দিনভর সরব ছিলেন ছাত্রলীগ ছাড়া অন্য সব প্যানেলের সদস্যরা। এই নির্বাচনকে প্রহসনের নির্বাচন উল্লেখ করে পুনঃনির্বাচনের দাবিও জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here