নারী এমপির গাড়ি ভাঙচুরের অভিযোগ: কাউন্সিলরসহ আটক ১০

0
58

সরকার দলীয় এমপির গাড়ি ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। ১৭ জুলাই বুধবার রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক সাদরিল নারায়ণগঞ্জ সিটির ৫নং ওয়ার্ডের কাউন্সিলর।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার মেঘনা-দাউদকান্দি সংরক্ষিত আসনের নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের ব্যক্তিগত সহকারী সোহেলের আত্মীয় সালাম বেগম ও তার স্বামী হাফেজ আহমেদ সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকায় বসবাস করেন। বিয়ের পর থেকেই দুইজনের মধ্যে পারিবারিক বিষয়ক নিয়ে একাধিক বার ঝগড়া হয়। ওই ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি সেলিনা ইসলাম। বিচার শালিস শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে নিচতলায় চলে আসেন এমপি সেলিনা ইসলাম।

তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে সাদরিল ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না উঠে নিচতলার একটি রুমে চলে যান। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির (নং ঢাকা-মেট্রো-ঘ-১৫-৬৩৪০) গ্লাস ভাঙচুর করে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ্ পারভেজের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে এমপি সেলিনা ইসলামকে উদ্ধার করে। এসময় সালমার বাবা জয়নাল আবেদীন ও খালাতো ভাই সোহেল উপস্থিত ছিল। সেলিনা ইসলামের স্বামী কাজী শহিদুল ইসলাম পাপুলও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য।

গ্রেফতারকৃত অন্যান্যরা হলেন নাজমুল ইসলাম (৩৩) মো. হাফেজ আহমেদ (৩১) তানভীর সিদ্দিক (২৩) খাইরুল ইসলাম (৩০) রাব্বি (২৫) শাকিল (২০) মোঃ ফয়েজ (২৪) কুদ্দুস (২৪) ও মুসলিম উদ্দিন (৫৩)।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ্ পারভেজ জানান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের ব্যক্তিগত সহকারী সোহেল বাদী হয়ে গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। সাদরিলসহ ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here