গোপন খবর ফাঁসের গুঞ্জনে ট্রাম্পের পিএ বরখাস্ত

0
88

বাংলা খবর ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরিবারের গোপন কথা নাকি সাংবাদিকদের সামনে ফাঁস করে দিয়েছেন ইনি। সেই সব খবর নিয়ে রীতিমতো জোর গুঞ্জন শুরু হয়ে গেছে নানা মহলে। অভিযোগ যার বিরুদ্ধে, তিনি  ট্রাম্পের খুবই ঘনিষ্ঠ সহকারী। ম্যাডেলিন ওয়েস্টারহাউট। তাকেই এবার বরখাস্ত করল হোয়াইট হাউজ।

প্রেসিডেন্ট পদে বহাল হওয়ার প্রথম দিন থেকেই ট্রাম্পের ব্যক্তিগত সহকারী ২৯ বছরের ম্যাডেলিন। হোয়াইট হাউজের সব কিছুই তার জানা। এমনকি ঘনিষ্ঠতা রয়েছে ট্রাম্পের স্ত্রী ও দুই মেয়ে টিফানি ও ইভাঙ্কার সঙ্গেও। ট্রাম্প প্রশাসনের এক শীর্ষ ব্যক্তির কথায়, নিউ জার্সিতে ছুটি কাটাচ্ছিলেন ট্রাম্প। প্রেসিডেন্ট যে হোটেলে ছিলেন, সেখানে ম্যাডেলিনও ছিলেন। ডিনারের পর মদ্যপ অবস্থায় সাংবাদিকদের সামনে হাজির হন ম্যাডেলিন। ট্রাম্পের ব্যক্তিগত জীবনের পর্দা ফাঁস করতে থাকেন একের পর এক। সেই সব খবর নিয়ে এখন নাকি রীতিমতো আলোচনা হচ্ছে সাংবাদিক মহলে।

নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, ম্যাডেলিনকে আপাতত বরখাস্ত করা হয়েছে হোয়াইট হাউজ থেকে। তবে প্রিয় সহকারীর আচরণে দুঃখ পেলেও তাকে পুরোপুরি দোষী বলতে রাজি নন ট্রাম্প। তিনি বলেছেন, আমার মনে হয় এটা হঠাৎই হয়েছে। ভুল করে বলে ফেলেছেন ম্যাডেলিন। জানি তার কথা আঘাত দিয়েছে অনেককে। তবে, আমার কাছে ক্ষমা চেয়েছিলেন ম্যাডেলিন।

প্রেসিডেন্ট তার ব্যক্তিগত সহকারীর সাফাই গাইলেও, ম্যাডেলিনকে ধোয়া তুলসীপাতা ভাবতে মোটেও রাজি নন ট্রাম্প প্রশাসনের একাধিক কর্তা। তাদের দাবি, ম্যাডেলিন আসলে গুপ্তচরের কাজ করেন। আগেও নানা সময় হোয়াইট হাউসের অনেক গোপন তথ্য ফাঁস করার চেষ্টা করেছিলেন। তার নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল আছে। সেখানে নিয়মিত হোয়াইট হাউজের খবর, প্রেসিডেন্টের সঙ্গে বিদেশ সফরের কথা লেখা হতো।

এত কিছুর পরে ম্যাডেলিনের অবশ্য দাবি, যে সে দিন তিনি মদ্যপ ছিলেন। অ্যালকোহলের নেশা একটু বেশিই চড়ে গিয়েছিল। তার উপর পারিবারিক নানা কারণে অন্যমনস্ক ছিলেন। তাই ভুল করে কিছু কথা বলে ফেলেছেন। প্রেসিডেন্টের কাছে তাকে নাকি কান্নাকাটি করতেও দেখা গেছে। ম্যাডেলিনের চোখের জলে এখন চিড়ে ভেজে কি না সেটাই দেখার। সূত্র : দ্য ওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here