মাঝেমধ্যে সকালে কান্না করতে ইচ্ছা করে ভাবনার

0
110

বাংলা খবর ডেস্ক: বেশ ব্যস্ত সময় পার করছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছুটির দিনেও শুটিংয়ের জন্য ডাক আসে। আর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি কিছুটা আক্ষেপ প্রকাশ করেন তিনি। এবার অবশ্য কাজের সময়সূচি নিয়ে নিজ ভাবনা প্রকাশ করলেন এই অভিনেত্রী।

অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবির মাধ্যমে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন ভাবনা। হালের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে যাচ্ছেন সমানতালে। ক্যারিয়ারকে বেশ ভালোভাবে এগিয়ে নিয়ে গেলেও ব্যস্ততা তাঁকে অধিকাংশ সময়ই অবসর দেয় না। আর তাই এবার নতুন ধারণা নিয়ে এলেন ভাবনা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাবনা লেখেন, ‘মাঝেমধ্যে সকালবেলা কান্না করতে ইচ্ছা করে। জগতের সব কাজ দুপুরের পর শুরু হলে কী এত সমস্যা।’

নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে এই প্রশ্ন ছুড়ে দেওয়ার পর বেশ ভালো সাড়া পেয়েছেন তিনি। অনেকেই তাঁর নতুন এই ভাবনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। মন্তব্যের ঘরে একজন লেখেন, ‘তাহলে দেশ এগিয়ে যেত, আমরা ভালো ঘুমাতে পারতাম।’ তবে এর পরের চাওয়া নিয়ে সংশয় প্রকাশ করে আরেক নেটিজেন লেখেন, ‘পরে আবার মনে হবে, ইশ সকালের পর দুপুরে যদি কাজ না থেকে রাত থেকে শুরু হতো।’

ছোটপর্দায়ও জনপ্রিয় মুখ ভাবনা। তাঁর অভিনীত ‘বুবুন যাবে শশুর বাড়ি, সঙ্গে যাবে কে’, ‘বুবুনের বাসর রাত’, ‘বুবুনের হানিমুন’, ‘বুবুনের সংসার’ দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এ ছাড়া বহু নাটকে অভিনয় করেছেন ভাবনা। তাঁর সাবলীল অভিনয় ভক্ত তো বটেই, সমালোচকদেরও প্রশংসা পেয়েছে। ওপার বাংলার পরমব্রতের বিপরীতে ভাবনার নজরকাড়া অভিনয় দীর্ঘদিন মনে থাকবে সবার।

লেখক হিসেবেও ভাবনার যশ রয়েছে। এ পর্যন্ত ‘গুলনেহার’ ও ‘তারা’ নামে তাঁর দুটি উপন্যাস প্রকাশিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here