চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের খুঁজতে হাসপাতালে ভীড় করছেন স্বজনরা। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজের ছবি নিয়ে ঢাকা মেডিকেলসহ রাজধানীর হাসপাতালগুলোতে ঘুরছেন অনেকে। সময় টিভি

জানা গেছে, আগুনের সূত্রপাত হওয়া রাজ্জাক ভবনের সামনে ভব‌নের সাম‌নে ৩টি মোটরসাইকেলে ছয়জন ছিল। তাদের ৬ জনের খোঁজ পাওয়া গে‌ছে। তবে রোহান ও সিয়াম নামের দুইজনের খোঁজ পাওয়‌া যায়নি।

ওই এলাকার বাসিন্দা মো. মাহিরকে খুঁজে পাচ্ছে না তাঁর পরিবারের লোকজন। ভাইকে খুঁজতে ঢাকা মেডিকেলে ঘুরে বেড়াচ্ছেন বোন নূর এ আনহা।

এদিকে জহির উদ্দিন নামের একজনও নিখোঁজ রয়েছেন। তার খোঁজে ঢাকা কমেডিকেল কলেজে ভাগ্নে রিফাত নেওয়াজ। আগুনে জহির উদ্দিনের দোতলা বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ভাগ্নে রিফাত জানান জহিরের মুঠোফোন বাজলেও কেউ উত্তর দিচ্ছে না।

গিয়াস উদ্দিন নামের আরেকজন এসেছেন তাঁর ভাবির খোঁজে। অগ্নিকাণ্ডের পর ভাবি নিখোঁজ রয়েছেন বলে তিনি জানান। চুরিহাট্টার এক‌টি ফা‌র্মে‌সি‌তে ওষুধ কিন‌তে গি‌য়ে‌ছি‌লেন গিয়াসের ভাবি।

খেলনার দোকানের মালিক আবদুর রহিম। আগুন লাগার সময় দোকান বন্ধ করছিলেন। কিন্তু তাকে আর পাওয়া যাচ্ছে বলে জানালেন তার ভাই ইসমাইল।

ছে‌লে এনামুল হককে খুঁজ‌ছেন স্টেশনারি দোকান ওয়া‌সিফ এন্টারপ্রাইজ‌রে মা‌লিক আমজাদ হোসেন। ঢাকা মেডিকেলে ছেলের খোঁজে এসেছেন আমজাদ হো‌সেন।

সোনিয়া, স্বামী মিঠুসহ ভাগ্নে শাহিদ ওই পথ দিয়ে রিকসায় করে যাচ্ছিলেন। তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। রায়হান নামে তাদের এক ভাই এ তথ্য জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here