ধামরাইয়ে উত্ত্যক্তের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

0
73
??????????????????

বাংলা খবর ডেস্ক: ঢাকার ধামরাইয়ে বখাটেদের উত্ত্যক্তের শিকার হয়ে অপমান সইতে না পেয়ে মুন্নি আক্তার (১৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। এ ঘটনায় একই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী চার বখাটে ছাত্রকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে ধামরাই উপজেলার রাজাপুর গ্রামের নিজ বাড়ি থেকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থী মুন্নির লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা মনির হোসেন বাদী হয়ে ধামরাই থানায় নারী নির্যাতনসহ আত্মহত্যার প্ররোচণার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

নিহত মুন্নি আক্তার রাজাপুর কহেলা বাহারাম মল্লিক উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও চৌহাট ইউনিয়নের রাজাপুর গ্রামের মনির হোসেনের মেয়ে।

উত্ত্যক্তকারী চার বখাটে হল উপজেলার চৌহাট ইউনিয়নের চররাজাপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে রবিন ইসলাম (১৭) একই গ্রামের জাবিক হোসেনের ছেলে রাব্বি (১৫) ইউনুস খানের ছেলে সফিকুল খান (১৬) ও আব্দুল বারেকের ছেলে বকুল মিয়া (১৫)। তারা চারজনই রাজাপুর কহেলা বাহারাম মল্লিক উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় মুন্নি আক্তার রোববার সকালে স্কুলে যায়। বিকালে বাড়ি ফিরে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। বিষয়টি জানতে পেরে পুলিশ রাতেই লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে জানা গেছে একই স্কুলের নবম শ্রেণির রবিন ইসলামসহ চার বখাটে মুন্নিকে উত্ত্যক্ত ও কটুক্তি করে। সেই অপমান-অভিমানে মুন্নি আত্মহত্যার পথ বেছে নেয়।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় উত্ত্যক্ত ও কটুক্তি করায় চার বখাটেকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাদে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here