সাভারে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার, দম্পতি আটক

0
537

বাংলা খবর ডেস্ক: ঢাকার সাভারে নাফিজা (০৭) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পার্শ্ববর্তী এক দম্পতিকে আটক করা হয়েছে। আটকরা হলেন- সোনালী ও তার স্বামী মোকসেদুল ইসলাম। সোনালীর বাবার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি বলে জানা গেছে।

শুক্রবার সাভারের হেমায়েতপুর এলাকার থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত নাফিজা হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। তার বাবার নাম হাবিবুল্লাহ নিপু।

পুলিশ জানায়, গতকাল ওই শিশু নিখোঁজ হলে সন্ধান চেয়ে চারপাশে মাইকিং করে শিশুর স্বজনরা। কোনো খোঁজখবর না পাওয়ায় আজ সাভার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা। পরে সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীরের পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

আটক সোনালী জিজ্ঞাসাবাদে বলেন, শিশুটি গতকাল থেকে নিখোঁজ ছিল তার সঙ্গে আমাদের কোন শত্রুতা নেই। এক ভাড়াটিয়া সবার ঘর তল্লাশি করার কথা বললে আমি আমার ঘর তল্লাশি করে দেখি আমার খাটের নিচে একটি বস্তা। এই বস্তা থেকে নাফিজার লাশ উদ্ধার করা হয়। বস্তাটি কিভাবে তার ঘরে আসলো তার কোন উত্তর দিতে পারেননি তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুল হক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।
শিশু অপহরণ ও হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here