করোনা রোধে পুলিশ-গণমাধ্যম ঐক্যবদ্ধভাবে লড়াই করছে: আইজিপি

0
77

বাংলা খবর ডেস্ক: অদৃশ্য এক ক্ষুদ্রাতিক্ষুদ্র অণুজীবের নাম করোনাভাইরাস(কোভিড-১৯)। বিশ্বময় তার প্রভার বিস্তার করে কেড়ে নিয়েছে হাজার হাজার মানুষের প্রাণ। বাদ পড়েনি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও। দেশের অভ্যন্তরে প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে নির্ভীকভাবে সম্মানিত নাগরিকদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। দেশমাতৃকার কল্যাণে সম্মানিত নাগরিকদের পাশে সর্বদাই রয়েছে বাংলাদেশ পুলিশ।

সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্স প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সঙ্কট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ সম্মানিত নাগরিকদের আশান্বিত করেছে, বাড়িয়েছে তাদের মনোবল।

বিশ্বব্যাপী এ সঙ্কট মোকাবিলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছে আমাদের মিডিয়া হাউসগুলো, একান্ত সহযোগী হিসেবে পাশে ছিলেন নিবেদিত প্রাণ অকৃত্রিম বন্ধু, একান্ত সুহৃদ সাংবাদিকরা। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই সম্ভব হয়েছে করোনা সংক্রান্ত গুজব মোকাবিলা। একই সাথে অনুপ্রাণিত ও উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, করোনা সংক্রমণের এই দুর্যোগে বাংলাদেশ পুলিশের পা‌শে থে‌কে জন‌সেবায় সহ‌যো‌গিতা করার জন্য অশেষ কৃতজ্ঞতা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সকল মিডিয়ার সাংবাদিক ও কলাকুশলী বন্ধু‌দের। বাংলাদেশ পুলিশ আশা করে, শুধু করোনা ভাইরাস নয়, দেশের যে কোন প্রয়োজন, কল্যাণ ও সংকটে পারস্পরিক এ সহযোগিতা আগামীতেও থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here