গাড়িতে বসেই টিকা নিলেন খালেদা জিয়া

0
77

বাংলা খবর ডেস্ক,ঢাকা:
করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার বিকেল ৩টা ৫৫ মিনিটে মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল থেকে টিকা নেন তিনি। জানা গেছে, হাসপাতাল প্রাঙ্গণে গাড়িতে বসেই টিকা নিয়েছেন সাবেক এ প্রধানমন্ত্রী।

এর আগে দুপুর ৩টা ৪৫ মিনিটে হাসপাতালে এসে পৌঁছান খালেদা জিয়া। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইসচেয়ারম্যান ডা. জাহিদ হোসেন গণমাধ্যমকে জানান, শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে মডার্নার টিকা পাওয়ার যাচ্ছে। খালেদা জিয়া সেই টিকাই নিয়েছেন।

আজ বিএনপি চেয়ারপারসনসহ ছয় জনকে করোনা প্রতিরোধক টিকা দেওয়া হয়। খালেদাসহ অন্যান্যরা হলেন তার পরিবারের সদস্য।

জানা গেছে, খালেদা জিয়া টিকা নিতে আসবেন জানার পর হাসপাতাল এলাকায় ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয় সেখানে।

এর আগে গত ১২ জুলাই খালেদা জিয়া টিকার জন্য নিবন্ধন করেন। গতকাল রোববার তার টিকার এসএমএস আসে।

প্রসঙ্গত, খালেদা জিয়ার করোনা শনাক্ত হয় গত ১৪ এপ্রিল। প্রথম দিকে বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। পরে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে গত ৯ মে তার করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ আসে। তারপরও শারীরিক সমস্যা থাকায় প্রায় দেড় মাস তাকে হাসপাতালে থাকতে হয়। ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন খালেদা জিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here