বরগুনায় একাত্তর টিভির প্রতিনিধির উপর হামলা

0
144
একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি মো. ইমরান হোসেনের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১২টার দিকে বরগুনার টাউন হল ব্রিজের উপর এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত ইমরানকে উন্নত চিকিৎসার জন্য আজ মঙ্গলবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার বিষয়ে  আহত সাংবাদিক ইমরান হোসেন জানান, অফিসের কাজ শেষে রাত ১২টার দিকে একাত্তর টিভির বরগুনা অফিস থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দুটি ছেলে তাকে জরুরি কথা আছে বলে ব্রিজের উপরে নিয়ে যায়। সেখানে ওঁৎ পেতে থাকা আরো চার সহযোগী মিলে তাকে বেধরক মারধর করে। এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়।
তিনি অভিযোগ করে আরো বলেন, কিছুদিন আগে বরগুনা ছাত্রলীগের কমিটি নিয়ে সংবাদ প্রকাশ করায় তার উপর এ হামলা হয়েছে। নিউজ প্রচারিত হওয়ার পর থেকেই বরগুনা ছাত্রলীগের সভাপতি তাকে ফোন দিয়ে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।
ইমরান হোসেনকে আজ সকাল ১০টার দিকে বরিশাল নেয়ার সময় দেখতে এসে এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক বলেন, হামলাকারীদের আইনের আওতার আনা হবে। যে বা যারাই দোষী হোক না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে বরগুনা সদর থানার থানার ওসি এসএম মাসুদুজ জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ দিকে সাংবাদিক ইমরান হোসেনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় দোষীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বরগুনার সাংবাদিক সংগঠনের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here