ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

0
164

বাংলা খবর ডেস্ক: রাজধানীর মিরপুরে নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন শাহ আবদুল কুদ্দুস নামের এক পুলিশ সদস্য। তিনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টায় ডিউটির জন্য গাড়িতে ওঠার সময় নিজ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেন তিনি। এরআগে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি পারিবারিক অশান্তির কারণেইতিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে উল্লেখ করেছেন।

ডিএমপির মিরপুর জোনের সহকারি কমিশনার (এসি) খায়রুল আমিন বলেন, পারিবারিক কলহের জেরে ভোরে আবদুল কুদ্দুস পিস্তল দিয়ে পেটে গুলি করে আত্মহত্যা করেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরজন্য শহীদ সোহরওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, আবদুল কুদ্দুস পারিবারিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুর আগে তিনি ফেসবুক স্ট্যাটাসেলিখেছেন, ‘আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করব না। আমার ভেতরের যন্ত্রণাগুলো বড় হয়ে গেছে, আমি আর সহ্য করতে পারছি না। প্রাণটা পালাই পালাই করছে…। তবে অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর মা ভালো কী না তা আগে খবর নেবেন। কারণ পাত্রীর মা ভালো না হলে পাত্রী কখনোই ভালো হবেনা। ফলে আপনার সংসারটা হবে দোজখের মত। সুতরাং সকল সম্মানিত অভিভাবকগণের প্রতিআমার শেষ অনুরোধ, বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিবেন। আল্লাহ হাফেজ। ঢাকা মেট্রো পলিটন পুলিশ উত্তর বিভাগ (এসটিএফ) মিরপুর ১৪ ঢাকা।

আত্মহত্যাকারী পুলিশ সদস্যের ফেসবুক স্ট্যাটাসের বিষয়ে ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপকমিশনার মো. শাহাদৎ হোসেন বলেন, ‘এ ব্যাপারে জানা জানা নেই। আমি খোঁজখবর নিচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here