শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের রাস্তা থেকে অজ্ঞাত এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর নামপরিচয় জানা যায়নি। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মুক্তারুজ্জামান জানান, রাত সাড়ে আটটার দিকে বলাকা ভবন থেকে গোলচত্বরের মাঝামাঝি রাস্তায় ওই তরুণীকে পড়ে থাকতে দেখে পথাচারীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।
ওসি আরও জানান, আনুমানিক ২৪ বছর বয়সী ওই তরুণীর নামপরিচয় জানা যায়নি। তিনি কোনো কথা বলছেন না। তবে একটি বাংলালিংক মোবাইল নাম্বার কাগজে লিখে দিয়েছিলেন তিনি, সেটিও বন্ধ থাকায় তার পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা যায়নি।
মুক্তারুজ্জামান আরও বলেন, ওই তরুণীকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। ডাক্তার জানিয়েছে সে কিছু খেয়েছে। তার বিশ্রাম দরকার। তার সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগে কোনো কিছু পাওয়া যায়নি। এছাড়া ধর্ষণ বা শারীরিক নির্যাতনের কোনো আলামতও তার শরীরে ছিল না।
কুর্মিটোলা হাসপাতালের সহকারী পরিচালক কর্নেল ছগির জানান, ‘হাসপাতালে আনার সময় ওই তরুণী অচেতন ছিল। তবে এখন হাঁটাচলা করতে পারছেন। পরিবারের কেউ এখনও যোগাযোগ করেনি। ধারণা করা হচ্ছে কেউ কিছু খাইয়ে তাকে রাস্তা ফেলে যায়। কারণ সে বিড়বিড় করে বলছে তার ধনসম্পদ লুট হয়েছে তাকে সব উদ্ধার করতে হবে।’ সুস্থ হতে আরও দুই তিন দিন লাগবে বলে হাসপাতালের এই কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here