মধ্যরাতে জাবিতে আবারও উত্তেজনা

0
83

বাংলা খবর ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ও বর্তমান সভাপতি মো. জুয়েল রানার অব্যাহতি চেয়ে বিদ্রোহ করছেন সভাপতির নিজের হল (আ ফ ম কামালউদ্দিন) বাদে ছেলেদের বাকি ৭ হলের নেতাকর্মীরা। সোমবার মধ্যরাতে নতুন কমিটির দাবিতে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের বটতলায় অবস্থান নেয়।

এর আগে রোববার রাত ২টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতির আবাসিক হলকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়ার ঘটনা ঘটে। তবে কে বা করা গুলিটি ছুঁড়েছে তা নিশ্চিত করতে পারেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ ঘটনার প্রেক্ষিতে নিরাপত্তা চেয়ে সোমবার দুপুরে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ভিসির সঙ্গে সাক্ষাৎ করেন। এর কিছু পর সভাপতির বিদ্রোহী সাত হলের নেতারা ভিসির সঙ্গে দেখা করেন। সেখানে সভাপতি ও বিদ্রোহীরা গুলি ছোঁড়ার ঘটনায় উভয় পক্ষকেই দোষারোপ করতে থাকেন বলে জানিয়েছেন সেখানে উপস্থিত একাধিক নেতা।

ক্যাম্পাসের এমন উত্তেজনাকর পরিস্থিতিতে কেন্দ্রীয় ছাত্রলীগ জাবি ছাত্রলীগের নেতাকর্মীদের মঙ্গলবার দেখা করতে বলেছেন বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারেক হাসান। তিনি বলেন, এ মাসের মধ্যে শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের প্রতিশ্রুতিও দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

উল্লেখ্য, শাখা ছাত্রলীগের কমিটির মেয়াদ শেষ হয়েছে দুই বছর আগে। সাধারণ সম্পাদকও ৬ মাস আগে ক্যাম্পাস ছেড়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here