ডিএমপির এডিসি ও এসি পদে ১১ কর্মকর্তাকে বদলি

0
928

ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল রোববার ডিএমপি সদর দফতর থেকে পৃথক আদেশে এ বদলি করা হয়।

পুলিশ জানায়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বাজেট) অর্থ বিভাগ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সরোয়ার হোসেনকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (রেশন স্টোর) লজিস্টিকস্ বিভাগ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামরুজ্জামানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পিওএম-পূর্ব বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস্ বিভাগের সহকারি পুলিশ কমিশনার মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক-লালবাগ জোন, ট্রাফিক-ওয়ারী জোনের সহকারি পুলিশ কমিশনার এস. এম. বজলুর রশিদকে সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক-মতিঝিল জোন, প্রশাসন-ওয়ারী বিভাগের সহকারি পুলিশ কমিশনার এ. এস. এম আজাদকে সহকারি পুলিশ কমিশনার পেট্রোল-ডেমরা, পেট্রোল-ডেমরার সহকারি পুলিশ কমিশনার এএসএম তারিকুল ইসলামকে সহকারি পুলিশ কমিশনার ট্রফিক-ওয়ারী জোন ও এ্যাডমিন-ওয়ার্কশপের সহকারি পুলিশ কমিশনার মো. ছারোয়ার হোসেনকে সহকারি পুলিশ কমিশনার লজিস্টিকস্, ট্রাফিক-এয়ারপোর্ট জোনের সহকারি পুলিশ কমিশনার শচীন মৌলিককে সহকারি পুলিশ কমিশনার উত্তরা জোন, সহকারি পুলিশ কমিশনার (মেইনটেন্যান্স) লজিস্টিকস বিভাগ মো. হুমায়ুন কবিরকে সহকারি পুলিশ কমিশনার (ইন্সপেকশন, মেইনটেন্যান্স এন্ড পোল) পরিবহন বিভাগ ও সহকারি পুলিশ কমিশনার (ইন্সপেকশন, মেইনটেন্যান্স এন্ড পোল) পরিবহন বিভাগ এস. এম. আশিকুর রহমানকে সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক-এয়ারপোর্ট জোন হিসেবে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here