কন্যা সন্তান হওয়াতে সদ্যজাতকে ছুড়ে ফেলল মা

0
105
কন্যা সন্তান হওয়ায় সদ্যজাতকে হাসপাতালের জানলা দিয়ে নীচে ছুড়ে ফেলল মা। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের বাঁকুড়া মেডিক্যাল কলেজে।

ভারতের বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার কোকরাঝোড় গ্রামের বাসিন্দা ঝুমা মগুল। রবিবার নিজে বাড়িতেই এক কন্যাসন্তানের জন্ম দেন। কিন্তু শিশুটি অসুস্থ হয়ে পড়ায় তাকে আনা হয় মেডিক্যাল কলেজে।

নিউবর্ন কেয়ার ইউনিটে শিশুটিকে স্তন্যপান করাতে ‌যান ঝুমা। সেখান থেকে সবার নজর এড়িয়ে শিশুটিকে নিয়ে চলে ‌যান বাথরুমে। তারপর বাথরুমের জানালা দিয়েই শিশুটিকে বাইরে ফেলে দেন বলে অভি‌যোগ। এরপর ওয়ার্ডে ফিরে শিশুটি চুরি হয়ে গিয়েছে বলে চিৎকার শুরু করেন। তবে চিকিৎসক ও নার্সদের চাপে তিনি শেষপ‌র্যন্ত শিশুটিকে জানালা দিয়ে ফেলে দেওয়ার কথা স্বীকার করেন।

কেন এরকম কাজ করলেন ঝুমা? তার পরিবারের দাবি, পরপর কন্যা সন্তান হওয়ায় প্রবল চাপে ছিলেন। অশান্তি এড়াতেই তিনি ওই কাজ করেছেন। এদিকে পুলিশের কাছে ঝুমার দাবি শিশুটি অসুস্থ হওয়ায় তিনি ওই কাজ করেছেন। কিন্তু প্রশ্ন উঠছে, কি এমন অসুস্থতা ‌যে সদ্যজাতর বেঁচে ওঠার সব আশা ছেড়ে তিনি ওই কাজ করলেন? নাকি কন্যাসন্তান হওয়ার জন্য গঞ্জনা থেকে বাঁচতেই ওই কাজে করেছেন ঝুমা? খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: জি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here